মেসিকে পিএসজিতে স্বাগতম জানাব: পারেদেস

উয়েফা চ্যাম্পিয়নস লিগে গতরাতে ম্যানচেষ্টার ইউনাইটেডের বিপক্ষে জোড়া গোল করে পিএসজিকে জয় এনে দিয়েছেন নেইমার। কিন্তু ম্যাচের পারফর্মেন্সের চেয়েও বেশি চমক দিয়েছেন ম্যাচের পর। ম্যাচের পর পুরোপুরি চমকে যাওয়ার মত এক কথা বলেছেন তিনি।

নেইমার জানিয়েছেন যে, তিনি মেসির সঙ্গে খেলা সবচেয়ে বেশি উপভোগ করেছেন। তিনি আবারও মেসির সঙ্গে খেলতে চান এবং সেটা আগামী মৌসুমেই।

কিন্তু মেসি এবং নেইমার একই দলে খেলবে কিভাবে? তাহলে কি নেইমার আবার বার্সাতে যাবে? কিন্তু তাকে কিনতে তো অনেক টাকা প্রয়োজন। তাহলে উপায়?

উপায় একটা আছে। যদি মেসি নিজেই পিএসজিতে যান। কেননা মেসিকে কিনতে কোন টাকা লাগবে না পিএসজির। এটা হলেই নেইমার ও মেসি একসঙ্গে পিএসজিতে খেলতে পারবে।

নেইমারের এমন বক্তব্যের পর গরম হয়ে যাওয়া খবরের কাগজে এবার নতুন মাত্রা যোগ করলেন আর্জেন্টিনা ও পিএসজির আরেক তারকা লিওনার্দো পারেদেস। জানালেন পিএসজির সবাই মেসিকে চায়।

পারেদেস বলেন, “মেসি পিএসজিতে? আমি আশাকরি সেটাই হবে। আমরা সবাই চাই যেন মেসি পিএসজিতে আসে। তবে এটা তার সিদ্ধান্ত।

“আমাদের দুর্দান্ত একটি স্কোয়াড রয়েছে। ভালো প্লেয়ার, ভালো মানুষ রয়েছে এবং আমরা সেখান থেকে সুবিধা নিচ্ছি। যদি আমার মতামত চাওয়া হয় তাহলে বলব মেসিকে পিএসজিতে চাই। তবে আমি আশাকরি মেসি তার জন্য সেরা সিদ্ধান্তটি নিবে। যদি সে পিএসজিতে আসে তাহলে মেসিকে স্বাগতম জানাব।”

Related posts

Leave a Comment