অ্যাগুয়েরুকে বেঁচে দিতে বললেন সাবেক তারকা

“সার্জিও অ্যাগুয়েরু ম্যানসিটির একজন লিজেন্ড। সে ম্যানসিটির লিজেন্ড হয়েই থাকবে। কিন্তু এখন আর তাকে প্রয়োজন নেই। তাকে বিক্রি করে দেয়া উচিত।”

ইনজুরিতে জর্জরিত সার্জিও অ্যাগুয়েরুকে নিয়ে সম্প্রতি এভাবেই কথা বলেছেন সাবেক গোলকিপার ডেভিড জেমস। তাকে বিক্রি করে যদি কিছু টাকা পাওয়া যায় সেটাই বরং ভালো বলে মন্তব্য তার।

ম্যানসিটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা অ্যাগুয়েরু। সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে যে তাকে নাকি দলে নিতে চায় পিএসজির নতুন কোচ পচেত্তিনো। যদি সেটাই হয় তাহলে বেঁচে দেয়া উত্তম বলে মন্তব্য করেছেন ডেভিড।

সম্প্রতি তিনি বলেন, “আমি হলে অ্যাগুয়েরুকে ছেড়ে দিতাম। এটা তার থেকে কোন কিছু কেড়ে নিবে না। সে ম্যানসিটির লিজেন্ড আছে এবং থাকবে। কিন্তু ম্যানসিটি প্রমান করেছে যে তারা অ্যাগুয়েরুকে ছাড়াই চলতে পারে।

“সে একবারই প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলদাতা হয়েছিল। সে ম্যানসিটি লিজেন্ড, কিন্তু সে অনেকটা সময় ইনজুরিতে অতিবাহিত করেছে। সে সবসময় প্রিমিয়ার লিগের টপ স্কোরার হবে না। আমি মনেকরি ম্যানসিটি অন্যকিছু চেষ্টা করতে পারে। যদি তাদের একাধিক প্লেয়ার শীর্ষ গোলদাতার তালিকায় থাকতে পারে তাহলে তা হবে একজনের টপস্কোরার হওয়ার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ।

“আমি নিশ্চিত ম্যানসিটিতে অনেকেই আছে যারা অ্যাগুয়েরুর অভাব পূরণ করতে পারে। যদি জেসুস ১৫ গোল করতে পারে, যদি মাহরেজ ১৫ গোল করতে পারে, যদি স্টার্লিং ১৫ গোল করতে পারে- তাহলে তারা কিন্তু ওই অ্যাগুয়েরুর ২০-২৫ গোল পূর্ণ করবে না- বরং আপনি ৪৫ গোল পেয়ে যাচ্ছেন।

“যদি আপনি তাকে পিএসজির কাছে বিক্রি করে কিছু টাকা আয় করতে পারেন তাহলে আমি মনেকরি সেটাই ভালো হবে।”

Related posts

Leave a Comment