নেইমার তাহলে বার্সাতেই আসছে!

কিছুদিন আগেও পরিস্থিতি ছিল একেবারেই অন্যরকম। পিএসজি নতুন চুক্তির জন্য রাজি করিয়েছিল নেইমারকে। নেইমার নিজেও পিএসজিতে থাকার জন্য রাজি হয়েছিলেন এবং বিভিন্ন কথার মাধ্যমে সেটা একাধিকবার বুঝিয়েছেন।

বিভিন্ন গনমাধ্যমগুলো প্রায় নিশ্চিত করেই জানিয়েছিল যে, নেইমারের সঙ্গে পিএসজির চার বছরের নতুন চুক্তি হবে এবং শীগ্রই সেটা প্রকাশ পাবে।

পিএসজি তাই নেইমারের বিষয়ে নিশ্চিত হয়ে এমবাপ্পের দিকে ঝুঁকে এবং তার সঙ্গে নতুন চুক্তির চেষ্টা চালায়। কিন্তু বিধি বাম, এখন আবার তাদের মাথা ব্যথা যেন বাড়িয়ে দিল নেইমার। অন্তত স্প্যানিশ একটি গনমাধ্যম যা বলেছে এবং সাবেক বার্সা স্কাউট যা বলল তাতে চিন্তা বেড়ে যেতে পারে পিএসজির।

কাতালান নিউজপেপার আরা এই বিষ্ফোরক প্রতিবেদন করেছে। তারা জানিয়েছে, নেইমার এখন আর পিএসজির সঙ্গে চুক্তি নিয়ে কোন কথা বলছে না। নেইমার এখন বার্সালোনার সিদ্ধান্তের দিকে তাকিয়ে আছেন। বার্সা যদি তাকে ফিরিয়ে আনতে চায় তাহলে নেইমার চলে আসবেন পিএসজি থেকে।

বার্সালোনার বর্তমান সভাপতি লাপোর্তের সঙ্গে মেসির সম্পর্ক খুবই ভালো। এই কারণে মেসির চাওয়া অনুযায়ী বার্সালোনার এই সভাপতি হয়তো নেইমারকে কেনার জন্য সর্বোচ্চ চেষ্টা করতে পারেন।

গনমাধ্যমটি জানিয়েছে, মেসি বার্সাকে শর্ত দিয়েছে যে, যদি নেইমারকে বার্সাতে আনতে পারে তাহলেই সে নতুন চুক্তিতে সই করবে। একই সঙ্গে নেইমারও বার্সাকে জানিয়েছে সে পুনরায় ফিরতে আগ্রহী।

Related posts

Leave a Comment