বার্সালোনার বিপক্ষে ভিনিসিয়াসের পারফর্মেন্স

আগামী ২৪ অক্টোবর মুখোমুখি হতে যাচ্ছে দুই স্প্যানিশ জায়ান্ট বার্সালোনা এবং রিয়াল মাদ্রিদ। এই ম্যাচ অনুষ্ঠিত হওয়ার আগে আলোচনায় ভিনিসিয়াস জুনিয়র।

বার্সালোনা সাম্প্রতিক সময়ে রিয়ালের বিপক্ষে ম্যাচগুলোতে বেশ ভুগতেছে। আর তার অন্যতম কারণ হল ভিনিসিয়াস জুনিয়র। তবে চলুন জানা যাক, এই বার্সার বিপক্ষে ভিনিসিয়াসের পারফর্মেন্স কেমন।

২০১৯ সালে চারবার মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ এবং বার্সালোনা। দুটি ছিল লা লিগায় এবং দুটি ছিল কোপা ডেল রের সেমিফাইনালে। এই চার ম্যাচেই বার্সার জয়ের পাল্লা ভারী ছিল।

কোপা ডেল রের প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করেছিল দুই দল। দ্বিতীয় ম্যাচে বার্সার কাছে ৩-০ গোলে হারে। লা লিগার প্রথম লেগে ১-০ গোলে হারে রিয়াল। দ্বিতীয় লেগে ড্র হয় ০-০ গোলে।

এই চারটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচে খেলেছিলেন ভিনিসিয়াস জুনিয়র। কিন্তু এই তিনটি ম্যাচে কোন প্রভাব ফেলতে পারেননি তিনি।

২০২০ সালে বার্সালোনা এবং রিয়াল মাদ্রিদ দুটি ম্যাচে মুখোমুখি হয়। এই দুটি ম্যাচেই জয় পায় রিয়াল মাদ্রিদ। প্রথম লেগে ২-০ এবং দ্বিতীয় লেগে ৩-১ গোলে জয় পায় তারা।

এই দুটি ম্যাচেই খেলেছেন ভিনিসিয়াস জুনিয়র। দুর্দান্ত পারফর্ম ছিল দুটি ম্যাচেই। তারমধ্যে প্রথম লেগে একটি গোল করেছিলেন তিনি।

এছাড়া ২০২১ সালে বার্সালোনা এবং রিয়াল মাদ্রিদ একটি ম্যাচে মুখোমুখি হয়েছিল। সেখানেও ভিনিসিয়াস খেলেছিলেন এবং রিয়াল মাদ্রিদ ২-১ গোলে জিতেছিল। ম্যাচে দারুণ পারফর্ম ছিল ভিনিসিয়াসের। যদিও গোল বা অ্যাসিস্ট করতে পারেননি।

Related posts