রিয়ালকে ভালোবাসি এবং এখানে থেকে ইতিহাস গড়তে চাই: ভিনিসিয়াস

কিছুদিন আগেই গনমাধ্যমে প্রকাশিত হয়েছিল যে, কিলিয়ান এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদ যেভাবে নিয়ে আসতেছে তার প্রতিশোধ হিসেবে রিয়াল মাদ্রিদের ভিনিসিয়াস জুনিয়রকে কিনতে চায় পিএসজি। সেজন্য রিয়ালের দ্বিগুন বেতন দিতেও রাজি তারা। ১৭ মিলিয়ন ইউরো বেতন দিতে প্রস্তুত প্যারিসের ক্লাবটি এমনটাই ছিল গুঞ্জন।

যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিনিসিয়াস জুনিয়র বুঝিয়ে দিয়েছেন যে, অন্য কোন ক্লাব যতই অফার করুক তাকে, রিয়াল মাদ্রিদ থেকে নিতে পারবে না। সে এই ক্লাবেই থাকতে চায় এবং ইতিহাস গড়তে চায় এখানেই।

ভিনিসিয়াস জুনিয়র বলেন, “আমি রিয়াল মাদ্রিদকে ভালোবাসি এবং আমি এখানে অনেক বছর থাকতে চাই এবং এখানে ইতিহাস গড়তে চাই।”

সাক্ষাৎকারে আনচেলোত্তির সঙ্গে সম্পর্ক নিয়ে ভিনিসিয়াস বলেন, “তার সঙ্গে সম্পর্ক খুবই ভালো। মাঠ এবং মাঠের বাইরে সে সবসময় বিষয়গুলো সহজ করে দেয়। আমি অবাক নই। সে সবসময় আমাকে শান্ত থাকার জন্য বলে।”

দলকে সাহায্য করা এবং নিজের ফর্ম নিয়ে তিনি বলেন, “আশাকরি আমি দলকে সাহায্য করতে পারব। এখন আমার ১১টি গোল, ৫টি অ্যাসিস্ট এবং দুটি পেনাল্টি জিতেছি। যেভাবে মৌসুম শুরু করেছি, সেভাবেই মৌসুম শেষ করতে চাই এবং আমরা সম্ভাব্য সবকিছু জিততে চাই। আমি মনেকরি দল প্রস্তুত।”

রিয়াল মাদ্রিদে নিজের সবচেয়ে ভালো বন্ধু কে এমন প্রশ্নের জবাবে ভিনিসিয়াস বলেন, “মাঠে আমার সেরা বন্ধু করিম বেনজামা। কারণ আমরা সবসময় একসঙ্গে থাকি। মাঠের বাইরে মিলিটাও, রোদ্রিগো, ব্রাজিলিয়ান হিসেবে আমরা সবাই একসঙ্গে থাকি। ড্রেসিং রুমে মার্সেলো, মিলিটাওর সঙ্গে বেশি হাসাহাসি করি।”

গোল উৎসব করতে গিয়ে রিয়ালের জার্সির লোগোতে চুমু খাওয়া নিয়ে ভিনিসিয়াস বলেন, “আমি এটা করি, কারণ ভক্ত এবং ক্লাব আমাকে খুব ভালোবাসে। যারা আমাকে ভালোবাসে তাদের প্রতিদান দেয়ার জন্য এবং মাদ্রিদের যেখানে থাকা উচিত সেখানে রাখারর জন্য আমি যথাসাধ্য চেষ্টা করব।”

Related posts