ইতালি ইংল্যান্ড জার্মানীর বিপক্ষে ম্যাচ খেলতে চান ব্রাজিল কোচ

বিশ্বকাপের আর মাত্র কয়েকটি মাস বাকি। মাস হিসেব করলে কয়েক মাস হলেও ব্রাজিল হয়তো বিশ্বকাপের আগে আর মাত্র ৩টি ম্যাচ খেলার সুযোগ পেতে পারে।

সেপ্টেম্বরে ব্রাজিল ম্যাচ খেলবে দুটি। তারমধ্যে একটি ম্যাচ তো নির্ধারিত হয়েই আছে আর্জেন্টিনার বিপক্ষে। অন্য ম্যাচের প্রতিপক্ষ কারা হবে তা এখনও নির্ধারিত হয়নি।

অন্যদিকে আরেকটি ম্যাচ খেলতে পারে বিশ্বকাপের ঠিক পূর্বে। সেটা হতে পারে বিশ্বকাপের ৩-৪ দিন পূর্বে। কিন্তু ওই সময়ে খেললে আবার ইনজুরির শঙ্কা থাকবে। তাই হয়তো ব্রাজিল ম্যাচ নাও খেলতে পারে।

যদি সেটাই হয় তাহলে ব্রাজিলের এরপরের আন্তর্জাতিক সিডিউলে যে ম্যাচগুলো হবে বিশ্বকাপের আগে সেগুলোই শেষ ম্যাচ হতে পারে। তাই এই সময়ে ইউরোপের বড় দলগুলোর সঙ্গে খেলতে চান টিটে।

কিছুদিন আগে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন ও ইউরো চ্যাম্পিয়ন ম্যাচ খেলেছে। ব্রাজিল চেষ্টা করেছিল কোপা রানার্সআপ এবং ইউরো রানার্সআপের মধ্যে আরেকটি ম্যাচ আয়োজন করতে। কিন্তু সিডিউল মেলানো সম্ভব হয়নি ন্যাশন লিগের কারণে।

ব্রাজিল কোচ বলেন, “আমরা চেষ্টা করেছিলাম কোপা রানার্সআপ এবং ইউরো রানার্সআপের মধ্যে একটি ম্যাচের। কিন্তু এটা সম্ভব হয়নি, তারা রাজি হয়নি। আমি ইতালি, ইংল্যান্ড এবং জার্মানীর বিপক্ষে মুখোমুখি হতে পছন্দ করব।”

Related posts