সব কিছুই এখন বার্সার হাতে

অ্যাতলেটিকো মাদ্রিদ যদি না জিতত তাহলে দেপোর্তিভোর বিপক্ষে ম্যাচে মাঠে নামার আগেই শিরোপা জয় নিশ্চিত হয়ে যেত বার্সালোনার। আর তারা পেয়ে যেত গার্ড অব অনার। তবে সেটা আর হতে দিলনা অ্যাতলেটিকো মাদ্রিদ।

দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে ম্যাচে অনেক কষ্টে হলেও জয় নিয়েই মাঠ ছেড়েছে সিমিওনের দল। ৯টি হলুদ কার্ড, পেনাল্টি মিস, পেনাল্টি থেকে গোল, লাল কার্ড সবই হয়েছে ম্যাচে।

গোল শুন্য প্রথমার্ধের পর ম্যাচের ৭১ মিনিটে পেনাল্টি পায় অ্যাতলেটিকো মাদ্রিদ। চলতি মৌসুমে অ্যাতলেটিকো থেকে চলে যাওয়ার ঘোষনা দেয়া ফার্নান্দো তোরেস পেনাল্টি নিতে এসে মিস করেন। তবে ম্যাচের ৭৮ মিনিটে আরেকটি পেনাল্টি থেকে কেভিন গামেইরোর গোলে এগিয়ে যায় অ্যাতলেটিকো মাদ্রিদ।

তবে উত্তেজনা শেষ পর্যন্ত চলে এই ম্যাচে। ম্যাচের ৯১ মিনিটে হলুদ কার্ড দেখেন তোরেস। ইনজুড়ি টাইমের ৫ম মিনিটে হলুদ কার্ড দেখেন অ্যাঞ্জেল কোরেয়া। সেটা নিয়ে বাক বিতন্ডায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠই ছাড়তে হয় তাকে।

এবার শিরোপা জয়টা তাই নিজেদের হাতেই উঠে এসেছে বার্সার। দেপোর্তিভোর সাথে জিতলেই শিরোপা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

পিএসজি চ্যাম্পিয়নস লিগের ফাইনালে গেলে তখন কি হবে

উয়েফা চ্যাম্পিয়নস লিগের বাকি ম্যাচগুলোর তারিখ ইতোমধ্যে ঘোষণা করেছে উয়েফা। সেই ঘোষনা অনুযায়ী চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৩ আগষ্ট। ফ্রান্স লিগের দল পিএসজি ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। আরেক দল লিও ইতোমধ্যে জুভেন্টাসকে প্রথম লেগে হারিয়েছে। এরমধ্যেই আবার লিগ ওয়ানের আগামী মৌসুমের সূচি ঘোষণা করেছে কর্তৃপক্ষ। আগামী ২২ আগষ্ট শুরু হবে লিগ […]

কোয়ার্টার ফাইনালে দেখা হতে পারে মেসি বনাম নেইমার

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের ড্র ঘোষণা করা হবে আজ। কেবল শেষ আট নয়, সেমিফাইনালের ড্রও ঘোষণা করা আজ। সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হবে এই ড্র। ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে চারটি দল। অ্যাতলেটিকো মাদ্রিদ, পিএসজি, আটলান্টা এবং লিপজিগ। বাকি আছে চারটি ম্যাচ। ওই চারটি ম্যাচের পরই জানা যাবে শেষ আটের বাকি চার দল […]