টিটের ভবিষ্যত জানিয়ে দিল ব্রাজিল ফুটবল ফেডারেশন

বিশ্বকাপ বাছাই পর্বে দারুন অগোছালো ছিল ব্রাজিল। ম্যাচে হার অথবা ড্র এর বাইরে বেড় হতেই পারছিলনা দলটি। সেখানে দায়িত্ব নেন টিটে। চরম বিপর্যয়ের মুহুর্তে ব্রাজিলের দায়িত্ব নিয়ে দলটিকে করে তুলেন ইউরোপের অন্যতম সেরা দল হিসেবে। আর স্বপ্ন দেখান বিশ্বকাপ জয়ের।

রাশিয়াতে এসেও ভালোই করছিল টিটের ব্রাজিল। উজ্জল ছিল শিরোপার স্বপ্নও। তবে সব আশা শেষ হয়ে গেছে গতরাতে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে ম্যাচে হেরে।

ম্যাচে বেলজিয়ামের জালে ২৭টি শট নিয়েছিল টিটের দল। নিশ্চিত গোলের সুযোগ হেলায় মিস করেছে ব্রাজিল তারকারা। আর তারই খেসারত দিতে হল বিশ্বকাপ থেকে বিদায়ের মধ্য দিয়ে।

এদিকে বিদায়ের পর ব্রাজিল দলে এখন বইছে অস্বস্তির বাতাস। বিশ্বসেরা হতে এসে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয়া ব্রাজিল দলটি এখন বেশ বিপর্যস্ত। আর বিপর্যস্ত সময়েই ব্রাজিলের প্রভাবশালী সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, ব্রাজিলের ফুটবল ফেডারেশন টিটেকেই ২০২২ সাল পর্যন্ত কোচ হিসেবে রেখে দিতে চায়। তারা মনে করে, ব্রাজিলের কোচ হওয়ার জন্য সবচেয়ে যোগ্য ব্যক্তি টিটেই। ব্রাজিলের কোচ হিসেবে ২০২২ সাল পর্যন্ত তিনিই সুযোগ পাওয়ার যোগ্য।

তবে টিটে এখনো চুক্তির বিষয়ে কিছু বলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

কোয়ার্টার ফাইনালে দেখা হতে পারে মেসি বনাম নেইমার

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের ড্র ঘোষণা করা হবে আজ। কেবল শেষ আট নয়, সেমিফাইনালের ড্রও ঘোষণা করা আজ। সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হবে এই ড্র। ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে চারটি দল। অ্যাতলেটিকো মাদ্রিদ, পিএসজি, আটলান্টা এবং লিপজিগ। বাকি আছে চারটি ম্যাচ। ওই চারটি ম্যাচের পরই জানা যাবে শেষ আটের বাকি চার দল […]

মেটজের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন মৌসুম শুরু হবে পিএসজির

করোনা ভাইরাসের কারণে তড়িঘরি করেই লিগ ওয়ানের এবারের মৌসুম বাতিল করার পর আগামী মৌসুমের সিডিউল প্রকাশ করেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ। আগামী মৌসুম শুরু হবে আগষ্ট মাস থেকেই। আগষ্টের ২২ ও ২৩ তারিখে হবে প্রথম রাউন্ডের ম্যাচ। সিডউল নিশ্চিত করেছে লিগওয়ান কর্তৃপক্ষ। করোনা ভাইরাসের কারণে মাঝপথেই লিগ ওয়ান বন্ধ করা হয়েছিল। পিএসজিকে চ্যাম্পিয়ন ঘোষণা করে মৌসুম […]