নতুন দুই তারকা আসছে ব্রাজিল দলে

রাশিয়া বিশ্বকাপের পর পরই নিশ্চিত হয়ে গিয়েছিল দলে আসতে যাচ্ছে পরিবর্তন। আর এবার সেই পরিবর্তনের আভাস দিয়েছে ব্রাজিলের গনমাধ্যম গুলো।

ব্রাজিল কোচ টিটে নতুন চুক্তি করতে রাজি হয়েছেন। গ্লোবো সহ প্রথমসারির বেশ কিছু গনমাধ্যম এই খবরটি দিয়েছে। আর সেই সাথে টিটে নতুন ভাবে দল সাজানোর কাজটিও শুরু করতে যাচ্ছেন খুব শীগ্রই।

ব্রাজিলের গনমাধ্যম গুলো জানিয়েছে, টিটের টেকনিক্যাল কমিটি এরই মধ্যে দুজন তারকাকে নির্ধারন করেছে যাদের হয়তো আগামী যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচেই ডাকা হবে জাতীয় দলে।

এরা হলেন, সদ্যই গ্রোমিও থেকে বার্সালোনাতে যোগ দেয়া মিডফিল্ডার আর্থার ও ফ্লামেঙ্গোর আরেক মিডফিল্ডার পাকুয়েতা।

পাকুয়েতা চলতি লিগে সেরা তিন মিডফিল্ডারের একজন। তার জন্য ইউরোপের বেশ কিছু ক্লাব খোজ খবর রাখছে। লিভারপুলও নাকি তাকে কিনতে চাচ্ছে। আর আর্থার এরই মধ্যে নিজেকে প্রমান করে চলে এসেছেন বার্সাতে।

কিছুদিন আগেই অবশ্য পাকুয়েতার জীবনের অন্যতম বড় একটি দুর্ঘটনা ঘটে। তাকে বহনকারী গাড়িটি দুর্ঘটনায় পতিত হয় এবং গাড়িটি পুড়ে যায়। ভাগ্য ভালো ব্রাজিলিয়ান এই তারকার। অক্ষত থাকেন তিনি। সবচেয়ে বড় দুর্ঘটনার পর এবার সবচেযে বড় সুখবরটি পেলেন ব্রাজিলিয়ান ক্লাব ফ্লামেঙ্গোর এই তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

পিএসজি চ্যাম্পিয়নস লিগের ফাইনালে গেলে তখন কি হবে

উয়েফা চ্যাম্পিয়নস লিগের বাকি ম্যাচগুলোর তারিখ ইতোমধ্যে ঘোষণা করেছে উয়েফা। সেই ঘোষনা অনুযায়ী চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৩ আগষ্ট। ফ্রান্স লিগের দল পিএসজি ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। আরেক দল লিও ইতোমধ্যে জুভেন্টাসকে প্রথম লেগে হারিয়েছে। এরমধ্যেই আবার লিগ ওয়ানের আগামী মৌসুমের সূচি ঘোষণা করেছে কর্তৃপক্ষ। আগামী ২২ আগষ্ট শুরু হবে লিগ […]

কোয়ার্টার ফাইনালে দেখা হতে পারে মেসি বনাম নেইমার

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের ড্র ঘোষণা করা হবে আজ। কেবল শেষ আট নয়, সেমিফাইনালের ড্রও ঘোষণা করা আজ। সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হবে এই ড্র। ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে চারটি দল। অ্যাতলেটিকো মাদ্রিদ, পিএসজি, আটলান্টা এবং লিপজিগ। বাকি আছে চারটি ম্যাচ। ওই চারটি ম্যাচের পরই জানা যাবে শেষ আটের বাকি চার দল […]