মাঠ থেকে হাসপাতালে তাজিকিস্তানের ফুটবলার

বঙ্গবন্ধু গোল্ডকাপের ফিলিস্তিনের বিরুদ্ধে ম্যাচের শেষ দিকে বল দখলের লড়াই করতে গিয়ে মারাত্মক আহত হয়ে মাঠ থেকে হাসপাতালে যেতে হয়েছে তাজিকিস্তানের ফুটবলার কালানারভ বখতিয়ারকে। খেলার মিনিট দুয়েক বাকি থাকতে তিনি আহত হন।

ম্যাচে তখন ফিলিস্তিনের বিরুদ্ধে ২-০ গোলে পিছিয়ে তাজিকিস্তান। গোল করতে মরিয়া তাজিকরা তখন শেষ চেষ্টা চালাচ্ছিল। এমনই এক সময় মাঝমাঠ থেকে উড়ে আসা বল বাতাসে দখল নিতে চেষ্টা করছিলেন বখতিয়ার। এ সময় আঘাত পান ফিলিস্তিনের ডিফেন্ডারের সঙ্গে। সঙ্গে সঙ্গে মাটি লুটিয়ে পড়েন বখতিয়ার।

সঙ্গে সঙ্গে ডাক্তার প্রবেশ করেন মাঠে। প্রাথমিক চিকিৎসায় কোনো উন্নতি না হলে তাকে দ্রুত অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ম্যাচের পর তাজিকিস্তানের খেলোয়াড় এরগাসেভ বলেছেন, ‘বখতিয়ার মাথার পেছনে ও ঘাড়ে প্রচন্ড আঘাত পেয়েছেন। তার অবস্থা গুরুতর। তিনি আমাদের খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। বখতিয়ার মাঠ ছাড়ায় আমাদের বড় ক্ষতি হয়ে গেলো।’

টুর্নামেন্টে তাজিকিস্তান দুই ম্যাচে ১ জয় নিয়ে এখনো সেমিফাইনালের আশা টিকিয়ে রেখেছে। গ্রুপের শেষ ম্যাচে ফিলিস্তিন ও নেপালের ফলাফলের উপর নির্ভর করছে তাদের সেমিতে ওঠার ভাগ্য।

Related posts

Leave a Comment