শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৯ অপরাহ্ন

ফিরমিনোর নৈপুন্যে পোর্তোকে হারালো লিভারপুল

স্পোর্টস প্রতিদিন
  • প্রকাশিত সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০১৯
  • ১০ এই মুহুর্তে
  • শেয়ার করুন

এক পাশে লিজেন্ড ইকার ক্যাসিয়াস। অন্য প্রান্তে বর্তমান সময়ের আলোচিত তারকা অ্যালিসন। দুই প্রান্তে সেরা দুই গোলকিপারের লড়াইয়ে অবশ্য জিতল অ্যালিসনই। ম্যাচে পোর্তোর বিপক্ষে লিভারপুল জিতল ২-০ গোলে।

ম্যাচে মাত্র ৫ মিনিটের সময়ই গোল পেয়ে যায় লিভারপুল। ব্রাজিলিয়ান তারকা ফিরমিনোর পাস থেকে ডিবক্সের মাথা থেকে দুর্দান্ত শটে গোলটি করেন নেবি কেইটা।

প্রথমার্ধের ২১ মিনিটের সময় দ্বিতীয় গোলটিও পেয়ে যেতে পারত লিভারপুল। ক্যাসিয়াসকে একা পেয়েও মিস করেন সালাহ। তার শট চলে যায় পোস্ট ঘেঁষে।

তবে দ্বিতীয় গোলটির জন্য বেশিক্ষন অপেক্ষা করতে হয়নি লিভারপুলকে। ম্যাচের ২৬ মিনিটেই আরনল্ডের পাস থেকে বল পেয়ে যান ফাঁকায় দাড়িয়ে থাকা ফিরমিনো। ডান পায়ের আলতো টোকায় বল পোর্তোর জালে জড়ান তিনি।

ম্যাচের ৩০ মিনিটের সময় ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল পোর্তো। তবে অ্যালিসনের দারুণ সেভের কল্যানে সে যাত্রায় হতাশ হয় পোর্তোর ফরোয়ার্ড সুয়ারেস। কিছু সময় পরেই পোর্তোর আরেকটি আক্রমনের সময় অ্যালিসন বল বাইরে মারতে চাইলে সেই বল গিয়ে হাতে লাগে আরনল্ডের। পেনাল্টির আবেদন করে পোর্তো। তবে ভিডিও রেফারির সহায়তা নিয়ে সেই আবেদন নাকচ করে দেন রেফারি।

ম্যাচে দ্বিতীয়ার্ধে ফের একবার পোর্তোর জালে বল পাঠান সাদিও মানে। তবে অফসাইডের কারণে বাতিল হয়ে যায় গোলটি। ম্যাচের বাকিটা সময়েও লিভারপুল আধিপত্য বজায় রাখলেও আর কোন গোল করতে না পারলে ম্যাচে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

এই ক্যাটেগরির আরো খবর
ব্রেকিং:

নয়টি ক্লাব বলেছিল ম্যানসিটিকে ব্যান করার জন্য: গার্দিওলা

একের পর এক গোল খাচ্ছেই লিভারপুল

নতুন কোচের প্রথম পরীক্ষাতেই আর্সেনালকে হারিয়ে দিল এভারটন

প্রিমিয়ার লিগের সেরা দল আর্সেনালকে হারিয়ে দিল ১৯ নম্বরে থাকা এভারটন

এমবাপ্পের ইনজুরি বিশ্বাস করে না বায়ার্ন কোচ

কে বেশি হারতে পারে তা নিয়ে প্রতিযোগিতা খুলনা, ঢাকা, চট্টগ্রামের

ব্রাজিলিয়ানদের একেকটি জয় যন্ত্রনা বাড়াচ্ছে আর্জেন্টিনার

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকাকে কিনতে চায় ম্যানসিটি

আর্সেনালের সঙ্গে চুক্তি নবায়ন করল মার্তিনেল্লি

নতুন বছরে প্রথম জয়ের খোঁজে মাঠে নামবে লিভারপুল