রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৮ পূর্বাহ্ন

জিতলে মেসি, হারলে দোষ ভালভার্দে-কৌতিনহোর

স্পোর্টস প্রতিদিন
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
  • ৮ এই মুহুর্তে
  • শেয়ার করুন

উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগের ফলাফল। বার্সালোনা ০-৪ লিভারপুল। প্রথম লেগে বার্সালোনা ৩-০ গোলে জিতেও তাই বিদায় নেয়া ছাড়া আর কোন গতি ছিল না।

ম্যাচ শেষ হয়েছে ২৪ ঘন্টা পাড় হয়ে গেছে। কিন্তু এখনো সামাজিত যোগাযোগ মাধ্যমে চলছে চুলচেড়া বিশ্লেষন। কিন্তু বিশ্লেষন বলতে ওই একই কথা। ভালভার্দে হটাও, কৌতিনহো হটাও।

তবে এভাবে কারো ঘাড়ে দোষ দেয়াটা একেবারেই পছন্দ নয় রোনালদোর। বার্সালোনা ও রিয়াল মাদ্রিদের হয়ে খেলার অভিজ্ঞতা সম্পন্ন এই তারকা জানেন স্পানশ জায়ান্টদের হয়ে খেলার চাপ কেমন। বার্সা বা রিয়ালে খেলতে গেলে চাপ সহ্য করতেই হবে। কিন্তু বার্সালোনার ক্ষেত্রে বিষয়টি একটু বেশিই এক কেন্দ্রিক বলে মনে করেন রোনালদো।

বার্সালোনা প্রথম লেগে ৩-০ গোলে জয়ের ম্যাচে জোড়া গোল করেছিল মেসি। একটি গোল করেছিল সুয়ারেজ। ম্যাচে দারুণ খেলেছিল বাকি তারকারাও। ভালাভার্দেও তখন ছিল ভালোই। কিন্তু লিভারপুলের বিপক্ষে হারতেই সব গেল পাল্টে। মেসি রইল মেসির জায়গাতেই। কিন্তু বাকিরা গেল গরম তৈলের পাতিলে।

রোমার বিপক্ষে ম্যাচে হারের পর লিভারপুলের বিপক্ষে হার। কোচের ট্যাকটিস নিয়ে তাই সমালোচনা হচ্ছে। সমালোচিত হচ্ছেন কৌতিনহোও। রোনালদো বলেন, হারটা কোন খেলোয়াড়ের একার নয়। যেদিন বার্সা হারল সেদিন দোষ ভালভার্দে, কৌতিনহোদের। আর যেদিন বার্সা জিতল সেদিন কেবল মেসির জন্য জিতল। এটা দলের সবার জন্য অপমানের।

এই ক্যাটেগরির আরো খবর
ব্রেকিং:

স্কিল দিয়েই হয়তো নেইমার একদিন জয় করবেন বিশ্ব

রোনালদোকে ভুলে গেছেন রামোস, মেসিকে বললেন সেরা

মাঠের বাইরে থেকেই ইনজুরিতে হ্যাজার্ড

ব্রুনো গুইমারেসকে আমরা মিস করেছি, বলল নিউক্যাসল কোচ

লুকাস পাকুয়েতার গোলে জয়বঞ্চিত নিউক্যাসল

অপমানের জবাব আজকে মাঠেই দিতে হবে ভিনিসিয়াসকে

নেইমারের পর ইউরোপের দ্বিতীয় প্লেয়ার হিসেবে মাইলফলকে মেসি

তিন ম্যাচ নিষিদ্ধ ক্যাসমিরো

লিওনেল মেসির ম্যাজিকে জয় পেল পিএসজি

অভিষেকেই গোল ব্রাজিলিয়ান টেটের, অ্যাস্টন ভিলাকে ৪ গোল দিল লিষ্টার সিটি