লেভানদস্কির সঙ্গে হল্যান্ডের তুলনা করার সময় আসেনি

ইউরোপে এবার সবচেয়ে আলোচিত নামগুলোর একটি হচ্ছে আরলিং হল্যান্ড। বুরুশিয়া ও সালজবার্গের হয়ে গোলমেশিন হিসেবে নিজেকে পরিচয় করিয়ে দিয়েছেন ইউরোপিয়ান অঙ্গনে। আর এই কারণেই আলোচনায় তিনি।

সেই আলোচনা আরও বাড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদের আগ্রহ। ইউরোপ জায়ান্টরা তাকে আগামী মৌসুমে দলে পেতে চাচ্ছে বলেই খবর।

এই মৌসুমে ইতোমধ্যে ৪১ গোল করেছেন হল্যান্ড। সালজবার্গ এবং বুরুশিয়ার হয়ে এই গোলের মাইলফলক স্পর্শ করেছেন তিনি।

অন্যদিকে রবার্ট লেভানদস্কি ইউরোপের সেরা স্ট্রাইকারদের একজন। গত প্রায় এক দশক ধরে ধারাবাহিক পারফর্মার তিনি। তাই মাত্রই উঠে আসা হল্যান্ডের সঙ্গে লেভানদস্কির তুলনায় যেতে নারাজ বায়ার্ন কোচ ফ্লিক।

বুরুশিয়া ও বায়ার্নের হাইভোল্টেজ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এই কথা বলেন বায়ার্ন কোচ।

তিনি বলেন, “এটা হল্যান্ডের প্রথম মৌসুম। সুতরাং এখনই তার তুলনা করা খুব তারাতারি হয়ে যাবে।

“সাম্প্রতিক বছরগুলোতে রবার্ট ছিল একজন ওয়ার্ল্ড ক্লাস তারক। তবে হ্যলান্ড প্রতিভাবান। সে তরুণ কিন্তু তার গোলের দিকে টান আছে। সে কেবলই ফিনিশিং করতে চায়।

“তার উজ্জল ভবিষ্যত আছে। সে চটপটে। তবে আমাদের নজর কেবল তার দিকে রাখলেই হবে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

কোয়ার্টার ফাইনালে দেখা হতে পারে মেসি বনাম নেইমার

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের ড্র ঘোষণা করা হবে আজ। কেবল শেষ আট নয়, সেমিফাইনালের ড্রও ঘোষণা করা আজ। সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হবে এই ড্র। ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে চারটি দল। অ্যাতলেটিকো মাদ্রিদ, পিএসজি, আটলান্টা এবং লিপজিগ। বাকি আছে চারটি ম্যাচ। ওই চারটি ম্যাচের পরই জানা যাবে শেষ আটের বাকি চার দল […]

মেটজের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন মৌসুম শুরু হবে পিএসজির

করোনা ভাইরাসের কারণে তড়িঘরি করেই লিগ ওয়ানের এবারের মৌসুম বাতিল করার পর আগামী মৌসুমের সিডিউল প্রকাশ করেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ। আগামী মৌসুম শুরু হবে আগষ্ট মাস থেকেই। আগষ্টের ২২ ও ২৩ তারিখে হবে প্রথম রাউন্ডের ম্যাচ। সিডউল নিশ্চিত করেছে লিগওয়ান কর্তৃপক্ষ। করোনা ভাইরাসের কারণে মাঝপথেই লিগ ওয়ান বন্ধ করা হয়েছিল। পিএসজিকে চ্যাম্পিয়ন ঘোষণা করে মৌসুম […]