২০২২ সালে বিশ্বকাপ জিতে কাঁদবে মেসি: বিগলিয়া

ইতোমধ্যে চারটি বিশ্বকাপ খেলেছেন লিওনেল মেসি। অর্জনের খাতাটা একেবারেই শূন্য। ২০১৪ সালে সবচেয়ে বেশি সম্ভাবনা জাগিয়ে পৌছে গিয়েছিলেন ফাইনালে। কিন্তু শেষ মুহূর্তে গোল হজম করায় স্বপ্ন ভঙ্গ হয় তাদের।

২০২২ বিশ্বকাপই হয়তো মেসির ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। কেননা বয়সটা তো থেমে থাকে না। তাই আর্জেন্টিনার আরেক তারকা লুকাস বিগলিয়ার বিশ্বাস ২০২২ সালেই মেসি শেষ চমকটা দেখাবে।

লিওনেল মেসির বিশ্বকাপ প্রসঙ্গ ব্যাখ্যা করতে গিয়ে বিগলিয়া টেনে আনেন কিংবদন্তি মিশেল জর্দানকে। তিনি বলেন ২০২২ বিশ্বকাপ অর্থাৎ নিজের শেষ বিশ্বকাপে লিওনেল মেসি হয়ে উঠবে আর্জেন্টিনার মিশেল জর্দান।

এফএম ৯৪.৭ কে বিগলিয়া বলেন, “আমি কয়েক বছর ধরেই ভাবছি, হয়তো আমরা আমাদের তেমন কিছুই (জর্দান) নিজস্ব ফেনোমেননের মধ্যে দেখতে পাব।

“ভবিষ্যতে আমি একটি দৃশ্য দেখতে পছন্দ করব যেটা দেখেছিলাম জর্দানের সঙ্গে। সে এনবিএ শিরোপা জিতেছিল এবং কেঁদেছিল। আমি তেমনটা দেখতে পছন্দ করব মেসির সঙ্গে বিশ্বকাপে। আমি জানি তার জন্য এবং আর্জেন্টিনার জন্য এটা কি।

“মেসি বিশ্বকাপ জিতে চোখে পানি নিয়ে আমাকে জড়িয়ে ধরবে। আমি এমনটা দেখতে পছন্দ করব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

পিএসজি চ্যাম্পিয়নস লিগের ফাইনালে গেলে তখন কি হবে

উয়েফা চ্যাম্পিয়নস লিগের বাকি ম্যাচগুলোর তারিখ ইতোমধ্যে ঘোষণা করেছে উয়েফা। সেই ঘোষনা অনুযায়ী চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৩ আগষ্ট। ফ্রান্স লিগের দল পিএসজি ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। আরেক দল লিও ইতোমধ্যে জুভেন্টাসকে প্রথম লেগে হারিয়েছে। এরমধ্যেই আবার লিগ ওয়ানের আগামী মৌসুমের সূচি ঘোষণা করেছে কর্তৃপক্ষ। আগামী ২২ আগষ্ট শুরু হবে লিগ […]

কোয়ার্টার ফাইনালে দেখা হতে পারে মেসি বনাম নেইমার

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের ড্র ঘোষণা করা হবে আজ। কেবল শেষ আট নয়, সেমিফাইনালের ড্রও ঘোষণা করা আজ। সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হবে এই ড্র। ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে চারটি দল। অ্যাতলেটিকো মাদ্রিদ, পিএসজি, আটলান্টা এবং লিপজিগ। বাকি আছে চারটি ম্যাচ। ওই চারটি ম্যাচের পরই জানা যাবে শেষ আটের বাকি চার দল […]