ইনজুরিতে পড়েছেন হল্যান্ড

বুরুশিয়াতে যোগ দিয়ে প্রথমবারের মত টানা দু্ই ম্যাচে গোলহীন সময় পাড় করলেন বুরুশিয়ার বিস্ময় হয়ে জেগে উঠা আরলিং হল্যান্ড। গতরাতে বায়ার্নের বিপক্ষে ম্যাচে গোল করতে পারেননি তিনি।

তবে নরওয়ের এই তারকা ম্যাচের ৭১ মিনিটে মাঠ ছাড়েন ইনজুরির কবলে পরে। ম্যাচে অস্বস্তি বোধ করায় মাঠ ছাড়েন তিনি।

বুরুশিয়াতে যোগ দিয়ে হল্যান্ড ১৩টি গোল করেছেন ক্লাবটির হয়ে। কিন্তু গতরাতে হাইভোল্টেজ ম্যাচেই লক্ষ্যবেদ করতে পারেননি তিনি।

উল্লেখ্য, গতরাতে অনুষ্ঠিত বায়ার্ন বনাম বুরুশিয়ার ম্যাচে জিতেছে বায়ার্ন। কিমিচের একমাত্র গোলে জয়ের দেখা পেয়েছে ক্লাবটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

অন্যদের তুলনায় সহজ প্রতিপক্ষই পেল পিএসজি

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ড্র ঘোষণা করেছে উয়েফা। আজ সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হয় এই ড্র। চ্যাম্পিয়নস লিগের এই ড্রতে কোয়ার্টার ফাইনালে ইতালিয়ান জায়ান্ট আটলান্টাকে পেয়েছে পিএসজি। পিএসজি এবং আটলান্টা দুটো দলই এবার কোয়ার্টার ফাইনাল ইতোমধ্যে নিশ্চিত করেছে। দুটো দলই এবার মৌসুমে দুর্দান্ত ফুটবল খেলছে। তবে অন্যান্য প্রতিপক্ষের তুলনায় আটলান্টাকে পেয়ে নিশ্চিত ভাবেই খুশি হওয়ার কথা পিএসজির। […]

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ড্র ঘোষণা

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ড্র ঘোষণা করেছে উয়েফা। আজ সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হয় এই ড্র। চ্যাম্পিয়নস লিগের এই ড্রতে কে কার বিপক্ষে কোয়ার্টার ফাইনালে পড়েছে এক নজরে দেখুন- রিয়াল মাদ্রিদ/ম্যানসিটি-লিও/জুভেন্টাস লিপজিগ-অ্যাতলেটিকো মাদ্রিদ নাপোলি/বার্সালোনা-বায়ার্ন/চেলসি পিএসজি-আটলান্টা ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে পিএসজি, আটলাণ্টা, অ্যাতলেটিকো মাদ্রিদ এবং লিপজিগ। অপেক্ষায় আছে আরও চারটি দল। রিয়াল মাদ্রিদ বনাম ম্যানসিটি, […]