বার্সাকে আবার বিশ্বসেরা বানাতে চান লাপোর্তে

স্প্যানিশ জায়ান্ট বার্সালোনার প্রেসিডেন্ট নির্বাচন আগামী জানুযারী মাসের ২৪ তারিখে। সেই নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে জমে উঠেছে প্রার্থীদের প্রচারণা। তেমনই একজন সভাপতি প্রার্থী জানালেন, তিনি বিজয়ী হলে বার্সালোনাকে আবারও বিশ্বের সেরা ক্লাব বানাবেন।

এই প্রার্থীর নাম হুয়ান লাপোর্তে। সভাপতি নির্বাচিত হলে বার্সালোনাকে কিভাবে সামনের দিকে নিয়ে যাবেন এবং মেসিকে নিয়ে তার পরিকল্পনা কি সেটা জানিয়েছেন।

লাপোর্তে বলেন, “আমি আমার প্রার্থীতা ঘোষণা করছি। আমি একটা করছি কারণ আমি বার্সাকে ভালোবাসি। এর মানুষকে ভালোবাসি, এর ভক্তদের ভালোবাসি, লা মাসিয়াকে ভালোবাসি।

“বার্সালোনাতে পরিবর্তন আনতে এবং বার্সালোনাকে বিশ্ব ফুটবলের শীর্ষে ফিরিয়ে আনার জন্য আমাদের হাতে প্রয়োজনীয় প্রস্তুতি, অভিজ্ঞতা এবং সংকল্প রয়েছে।

“এখানে লাখ লাখ ভক্ত রয়েছে যারা এই ক্লাবকে আবার শীর্ষে দেখতে চায়। আমি এই ক্লাবকে আবার শীর্ষে নিয়ে যেতে চাই।”

বার্সালোনা বেশ কয়েক বছর ধরে চ্যাম্পিয়নস লিগ জিততে পারে না। এসব নিয়ে লাপোর্তে বলেন, “বার্সালোনা এবং চ্যাম্পিয়নস লিগের মধ্যে একটি দারুণ সফল গল্প ছিল যা দুঃখজনক ভাবে ভেঙে গেছে। আমরা আবার এই ক্লাবকে শীর্ষে নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। যদি আমি সদস্যদের সহযোগিতা পাই তাহলে আমি নিশ্চিত আমি আরও বেশি ভালো করতে পারব।”

মেসির ভবিষ্যত নিয়ে তিনি বলেন, “বার্সালোনার প্রতি মেসি এবং তার পরিবারের ভালোবাসা আমি দেখেছি। সে এখানে ভালো আছে এবং তার পরিবারও। সে কেবল টাকার জন্য ম্যানচেষ্টার বা প্যারিসে যেতে পারে না। আমাদের হাতে এখনো সময় আছে। আমরা তাকে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা দেখাতে পারি যা তাকে হয়তো অনুপ্রাণীত করবে।”

Related posts

Leave a Comment