আবারও চেলসিতে ফিরতে চান অস্কার

২০১৩ কনফেডারেশন কাপের কথা ব্রাজিলিয়ানদের ভুলে যাওয়ার কথা নয়। ওই আসরে স্পেনকে হারিয়ে শিরোপা জিতেছিল ব্রাজিল। সেই আসরে ব্রাজিলিয়ানদের মাঝমাঠের প্রান ছিল অস্কার। নেইমারের সঙ্গে তার জুটি জমে উঠেছিল দুর্দান্ত।

জাতীয় দলের মতই ক্লাব চেলসিরও গুরুত্বপূর্ণ একজন সদস্য ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই তার এক সিদ্ধান্ত সবকিছু উলটপালট করে দেয়। ইউরোপ ছেড়ে চীনের ক্লাবে চলে যান তিনি। সেখানেই যেন হারিয়ে যায় অস্কার নামের একজন।

এরপর ব্রাজিল দলে অনিয়মিত হতে হতে একটা সময় পাকাপাকি ভাবেই হারিয়ে যান তিনি। তবে এই হারিয়ে যাওয়া অস্কার আবার ইউরোপে ফিরতে চান বলেই জানিয়েছেন। আর সেটা করতে চান চেলসিকে দিয়েই।

তিনি বলেন, “আমি চীন ছাড়ার কথা ভাবছি না। এখানে আমার জন্য দুর্দান্ত এক প্রজেক্ট রয়েছে। কিন্তু আমার ক্যারিয়ার শেষ করতে আমি চেলসিতে ফিরে আসতে চাই।

“খুব তরুণ বয়সে আমি চেলসিতে এসেছিলাম এবং দারুণ একটি ইতিহাস এখানে তৈরি করেছি। আমি যখন আসি তখন ব্রাজিলের প্লেয়ারদের অতটা বেশি ভক্তরা বিশ্বাস করতে পারত না, আমি এটা পরিবর্তন করতে সাহায্য করেছি। আমি হয়তো আরও বয়স্ক হয়ে যাব যখন সেখানে ফিরতে চাই। কিন্তু যদি আমি ঠিকমত খেলতে পাড়ি এবং সেখানে আমার ভালো স্ট্যাটের জন্য আমি মনেকরি সেখানে আমার জন্য জায়গা থাকবে।”

চেলসিতে নিজের সুন্দর মুহূর্তের কথা বলতে গিয়ে অস্কার বলেন, “সেখানে আমার অনেক সুন্দর মুহূর্ত রয়েছে। তবে দুটি ঘটনা আমি বেশি উপভোগ করেছি। এমকে ডনসের বিপক্ষে হ্যাটট্রিক এবং আর্সেনালের বিপক্ষে ম্যাচটি যেখানে আমি হ্যাটট্রিক করিনি, কিন্তু ৮টি স্লাইড ট্যাকল করেছিলাম। আমাকে যখন বদলি করা হয় তখন ভক্তরা আমাকে অভিনন্দন জানিয়েছিল। আমার মনে হয়েছিল যেন আমি হ্যাটট্রিক করেছি।”

Related posts

Leave a Comment