ভিনিসিয়াসের মধ্যেই নতুন নেইমারকে পেয়েছে রিয়াল!

কিছু বছর ধরেই রিয়াল মাদ্রিদের ট্রান্সফার পলিসি একটু অন্যরকম। তারা বিশ্বের বিভিন্ন দেশ থেকে তরুণ কিন্তু প্রতিভাবান প্লেয়ার তুলে আনার কাজ করছে এবং তারই অংশ হিসেবে ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিয়াসকে কিনেছিল। সম্প্রতি ভিনিসিয়াসের পারফর্মেন্স প্রমান করে তারা সঠিক পথেই এগিয়ে যাচ্ছে।

বয়স মাত্র ২১‌। তিন বছর আগে রিয়াল মাদ্রিদে এসেছিলেন তিনি। কিন্তু রিয়ালে এসে যেন মানিয়ে নিতে একটু সময় লাগছিল তার। আগের মৌসুম গুলোতে কিছু কিছু ম্যাচে আলো ছড়ালেও ফিনিশিং সমস্যার কারণে সমালোচিত হতে হয়েছিল। রিয়াল মাদ্রিদের ট্রান্সফার পলিসি নিয়েও কথা উঠেছিল। তবে চলতি মৌসুমে যেন সবকিছু থেমে গেছে।

ব্রাজিলে ভিনিসিয়াসের তুলনা করা হয় নতুন নেইমার হিসেবে। যদিও নেইমার বার্সাতে এসেছিল ২১ বছর বয়সে এবং ততদিনে নেইমার বিশ্ব ফুটবলে একজন স্টার। সেই তুলনায় ভিনিসিয়াসের কিছুটা সময় লাগলো। কিন্তু ভিনিসিয়াসের গল্পটা যেন মাত্র শুরু।

গত মৌসুমে জিনেদিন জিদান তাকে অনেক সুযোগ দিয়েছিল এবং সেই সুযোগের খুব ভালো ব্যবহার করেছিলেন তিনি। বিশেষ করে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে তার জোড়া গোল ছিল অন্যতম সেরা পারফর্মেন্স। গত মৌসুমে ফুটবল নিয়ে গভেষনা করা ওয়েবসাইট সিআইইএস ভিনিসিয়াসকে রিয়ালের সবচেয়ে ভ্যালুয়েবল প্লেয়ার হিসেবে ঘোষণা করেছিল।

চলতি মৌসুমেও সবকিছু দুর্দান্ত ভাবেই চলছে ভিনিসিয়াসের। সবকিছু দেখে মনে হচ্ছে, নেইমারকে না পেলেও নতুন নেইমারকে যেন পেয়েই গেল রিয়াল মাদ্রিদ।

Related posts