বিয়ে করলেন সৌম্য সরকার

জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকারের বিয়ে অনুষ্ঠিত হয়েছে। আজ মহা ধুমধামের সঙ্গে তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) খুলনা ক্লাবে হিন্দু রীতি অনুসরণে সৌম্য সরকার ও প্রিয়ন্তি দেবনাথ পূজার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

রাত ৮টায় ঢাক-ঢোল বাজিয়ে বরপক্ষ আসে খুলনা ক্লাবে। সেখানে নানারকম ফুল ছিটিয়ে তাদের বরণ করা হয়। রাত সোয়া ১০টায় অগ্নিকে সাক্ষী রেখে সাত পাকে ঘুরেন বর-কনে দু’জন। এরপর একে অপরে মালা বদল করেন।

এ সময় দুই পরিবারের নিকট আত্মীয়রা আশীর্বাদ করেন নতুন বর-বধুকে। সৌম্য সরকারও সকলের উদ্দেশে তাদের নতুন জীবনের জন্য শুভ কামনা প্রার্থনা করেন। এরপর কনেকে নিয়ে সাতক্ষীরার উদ্দেশ্যে রওয়ানা হন সৌম্য সরকার ও তার পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

ছয় মাসে মাত্র ২১ বার!

লকডাউনের এই সময়টা অনেকের জন্য হয়তো ভীষণ অস্বস্তির। তবে কারও কারও জন্য ‘শাপেবর’ই হয়েছে। বিরাট কোহলি আর আনুশকা শর্মার কথাই ধরুন। দুই জন দুই জগতের তারা। স্বামী-স্ত্রী হয়েও কাজের ব্যস্ততার কারণে একে অপরের সঙ্গে দেখা করাই ছিল কঠিন। বিয়ের প্রথম ছয় মাসে মাত্র ২১ দিন একসঙ্গে কাটানোর সুযোগ হয়েছিল কোহলি-আনুশকা দম্পতির। হ্যাঁ, মাত্র ২১ দিন। […]

চেলসি চ্যাম্পিয়নস লিগ জিতলে নগ্ন হওয়ার ঘোষণা মডেলের

উয়েফা চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে বায়ার্ন মিউনিখকে পেয়েছিল চেলসি। প্রথম লেগে বায়ার্নের কাছে ৩-০ গোলে হেরেছিল চেলসি। দ্বিতীয় লেগের আগেই করোনা ভাইরাসের তান্ডবে স্থগিত হয়ে যায় লিগ। বায়ার্ন মিউনিখের মত দলের বিপক্ষে প্রথম লেগে ৩-০ গোলে হার। সেটা কাটিয়ে উঠে পরের রাউন্ডে যাওয়া কেবল কঠিনই নয়, রীতিমত অসম্ভবও। তবে যদি এই কাজটাই করতে পারে তাহলে […]