গ্রীজম্যানের সাথে হাত মেলাননি মেসি (ভিডিও)

অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে যখন গ্রীজম্যানকে কিনে বার্সালোনা, তখন মেসি ছুটিতে। কোপা আমেরিকার পর ছুটিতে সময় কাটাচ্ছিলেন বার্সালোনার সবচেয়ে বড় তারকা।

এরপর বার্সাতে ফিরেন মেসি। গাম্পার ট্রফিত মাঠেই উপস্থিত ছিলেন বার্সার এই তারকা। ম্যাচে না খেললেও ছিলেন মাঠেই। সেই ম্যাচের সময়ই ক্যামেরাতে ধরা পড়ে অন্যরকম এক ঘটনা যা খারাপ কিছুরই ইঙ্গিত দিচ্ছে।

দ্বিতীয়ার্ধে গ্রীজম্যান যখন বদলি হন তখন তিনি বেঞ্চে বসে থাকা সবার সাথে হাত মেলাচ্ছিলেন। কিন্তু সেই সময় গ্রীজম্যান মেসির দিকে হাত বাড়িয়ে দিলেও মেসি তখন অন্যদিকে তাকিয়ে ছিল। গ্রীজম্যানের হাত বাড়িয়ে দেয়ার জবাবে হাত বাড়ায়নি বার্সার তারকা।

শুধু তাই নয়, গ্রীজম্যান হাত বাড়ানোর পর মেসি কোন প্রতিক্রিয়াই দেখাননি।

এই ঘটনা সামনে আসার পর অনেকেই মেসির সমালোচনা করেছেন এবং বার্সাতে গ্রীজম্যানের ভবিষ্যতে অনেক সমস্যা দেখতে পাচ্ছেন। অনেকেই গ্রীজম্যানকে ইব্রাহিমোবিচের সাথেও তুলনা করেছেন যিনি মেসির জন্য বার্সা ছাড়তে বাধ্য হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

কবে কখন কোথায় চ্যাম্পিয়নস লিগ অনুষ্ঠিত হবে

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে ফাইনাল পর্যন্ত ম্যাচগুলো কোথায় হবে সেটা উযেফা আগেই জানিয়ে দিয়েছিল। তবে দ্বিতীয় রাউন্ডের ম্যাচগুলো নিয়েই অনিশ্চয়তা ছিল। সর্বশেষ উয়েফা সেটারও সমাধাণ দিয়ে দিল। হোম এবং অ্যাওয়ে ভিত্তিতে দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় লেগের ম্যাচগুলো যে দলের মাটিতেই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সেখানেই হবে। দ্বিতীয় রাউন্ডের খেলাগুলো হবে ৭ ও ৮ আগষ্ট। […]

অবশেষে স্থগিত করা হলো এশিয়া কাপ

করোনা ভাইরাসের ভয়াবহতার কারণে এশিয়া কাপ স্থগিত করা হয়েছে। আজ আনুষ্ঠানিক ভাবে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এক ঘোষণায় এই খবর জানায়। ২০২০ সালে এশিয়া কাপ স্থগিত করায় এখন বিকল্প হিসেবে ২০২১ সালে এশিয়া কাপ আয়োজন করতে চাচ্ছে এসিসি। আগামী বছর জুনে আয়োজন করার চিন্তা ভাবনা করছে তারা। চলতি বছর পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এশিয়া কাপ। […]