সবচেয়ে ভয়ানক ছিল ভিনিসিয়াস জুনিয়র

প্রায় ১ মাসের বেশি সময় পর রিয়াল মাদ্রিদের একাদশে ফিরেছিলেন ভিনিসিয়াস জুনিয়র। সেটাও অবশ্য অনেকটাই ভাগ্যপ্রসূত কারণে। হ্যাজার্ড ইনজুরিতে, গ্যারেথ বেলও ইনজুরিতে। অ্যাসেনসিও এবং লুকাস ভাসকেজরাও ইনজুরিতে। যার কারণে লেফট উইংয়ে ভিনিসিয়াস ছাড়া আর কোন অপশন ছিল না জিদানের হাতে।

তবে দীর্ঘদিন পর পাওয়া এই সুযোগ কোন ভাবেই হারাতে দেয়নি ব্রাজিলিয়ান এই তারকা। সুযোগের সর্বোচ্চ ব্যবহারই তিনি করেছেন। হো স্কোর্ডের তথ্য অনুযায়ী মাঠে সবচেয়ে বিপজ্জনক খেলোয়াড় ছিলেন এই ব্রাজিলিয়ান তরুণ।

ভিনিসিয়াস এই ম্যাচে চারটি শট নিয়েছে। চারটি সুযোগ তৈরি করে দিয়েছে। পাঁচটি ড্রিবলিং কমপ্লিট করেছে। তার অ্যাটাকিং পারফর্মেন্স ছিল দুর্দান্ত। এস্পানিওল ডিফেন্ডাররা তাকে আটকানোর জন্যই সবচেয়ে বেশি ব্যস্ত ছিল। কিন্তু কোন উত্তর খুজে পায়নি।

ব্রাজিলিয়ান এই তারকা গোল পায়নি। কিন্তু গোলের খুব কাছেও পৌছে গিয়েছিল সে। তবে ভিনিসিয়াস একটা দিক দিয়ে সবচেয়ে বেশি নজর রেখেছিল। সেটা ছিল বেনজামাকে সুযোগ তৈরি করে দেয়া। সুযোগ পেলেই ফরাসি সতীর্থকে খেলার সুযোগ তৈরি করে দিচ্ছিল সে। এমনকি বেনজামাকে দারুণ একটি সুযোগ তৈরিও করে দিয়েছিল সে।

আজকের ম্যাচে ভিনিসিয়াসই ছিল রিয়ালের আক্রমনের মূল উৎস। চারদিকে তাকে নিয়ে যেসব রিউমার ছড়াচ্ছে সেসবের জবাব যেন তিনি দিলেন আজ তার দুর্দান্ত পারফর্মেন্সের মধ্য দিয়ে।

Related posts

Leave a Comment