বড় ভুল করছে রিয়াল মাদ্রিদ

ভিনিসিয়াস জুনিয়র, রোদ্রিগো গোয়েস, রেনিয়ের জেসুস, কুবো, ভালভার্দে, ওডেগার্ড, লুনিন, ব্রাহীম, মিলিটাও, ওডরিওজোলা- প্রত্যেকটা তারকাই রিয়াল মাদ্রিদের ভবিষ্যত প্লান। রিয়াল মাদ্রিদ এমন একটা দল তৈরি করতেছে যারা এখণ তরুণ কিন্তু ভবিষ্যতে বিশ্ব রাজ করতে পারে।

বিষয়টা যেকোন ভক্তের জন্যই দারুণ, আশাব্যঞ্জক, সুখের। কিন্তু এত সুখের মধ্যেও রিয়াল মাদ্রিদ একটা ভুল সিদ্ধান্ত নিতে যাচ্ছে এই মৌসুমে যেটা অনেক মাদ্রিদ ভক্তরাই মেনে নিতে পারবে না।

বুরুশিয় ডর্টমুন্ডের হয়ে চলতি মৌসুমে দুর্দান্ত পারফর্ম করেছেন রাইটব্যাক আশরাফ হাকিমি। ৯টি গোল এবং ১০টি অ্যাসিস্ট করেছেন তিনি এই মৌসুমে। এমন অবিশ্বাস্য পারফর্মেন্স খুব কম ফুলব্যাকই করতে পেরেছে এই মৌসুমে।

বুরুশিয়াতে লোনে খেলেছিলেন হাকিমি। কিন্তু তার আসল ক্লাব হচ্ছে রিয়াল মাদ্রিদ। রিয়াল মাদ্রিদ ভক্তরাও তাই দারুণ খুশি ছিল এমন দুর্দান্ত একজন রাইটব্যাক ভবিষ্যতের জন্য মজুদ আছে সেটা ভেবে।

কিন্তু রিয়াল মাদ্রিদ ম্যানেজমেন্ট হয়তো ভাবছে অন্যকিছু। এই মৌসুমেই তাকে ৪০ মিলিয়ন + ৫ মিলিয়ন (বিভিন্ন শর্তে) বিক্রি করে দিচ্ছে ইন্টার মিলানের কাছে। অথচ আশরাফ হাকিমি হতে পারত রিয়ালের ভবিষ্যত সেরা রাইটব্যাক।

Related posts

Leave a Comment