ইতিহাসের সেরা খেলোয়াড়ের সঙ্গে এমন আচরণ বেমানান

বার্সালোনার ইতিহাসে অনেক লিজেন্ড খেলোয়াড় রয়েছে। তবে এই সব লিজেন্ডদের ছাপিয়ে গেছেন লিওনেল মেসি। বার্সালোনার ইতিহাসের সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে নিজের নামটি প্রতিষ্ঠিত করেছেন মেসি।

বার্সালোনার অনেক রেকর্ড কেবলই মেসির নামেই। বার্সালোনার সবচেয়ে বড় পরিচয়টাই যেন বহন করেন লিওনেল মেসি। অথচ সেই মেসির সঙ্গেই কিনা এখন উল্টো আচরণ করছে বার্সালোনা।

লিওনেল মেসি বার্সালোনা ছাড়তে চাচ্ছেন। তিনি চাচ্ছেন বার্সালোনা ছেড়ে ম্যানসিটিতে পাড়ি জমাতে। কিন্তু বার্সালোনা তাকে ছাড়তে চাচ্ছে না। আর সমস্যাটা সেখানেই শুরু হয়েছে।

বার্সালোনা এবং মেসি এখন পুরোপুরি বিপরীত মেরুতে অবস্থান করছে। বার্সালোনা মেসিকে রাখার জন্য অনেক চেষ্টা করছে। কিন্তু মেসি সেসবে কান দিতে নারাজ। যাওয়ার জন্য মনস্থির করেছেন তো করেছেনই।

কিন্তু বার্সালোনাও নাছোড় বান্দা। তারাও মেসিকে হারাতে চাচ্ছে না। সেজন্য মেসিকে বলে দিয়েছে যদি যেতেই চাও তাহলে রিলিজক্লজ পরিশোধ করে তবেই যেতে হবে।

ক্লাব এবং খেলোয়াড়ের মুখোমুখি অবস্থান ভালো ভাবে নেয়নি ভক্তরাও। ক্লাবের কর্তাদের মুন্ডোপাত করছে এখন তারা।

অথচ দুই পক্ষের সমাধানটা হতে পারতো আরো সুন্দর। দুই পক্ষ এক টেবিলে বসে সমাধানের চেষ্টা করতে পারত ঠিক করে। যদি তারপরও মেসি চলে যেতেই চাইত তাহলে একটা মূল্য নির্ধারন করে তাকে যাওয়ার সুযোগ দেয়াটাই উচিত ছিল বার্সার। অন্তত ক্লাবের ইতিহাসে সেরা খেলোয়াড় হিসেবে সেটা মেসি পেতেই পারত।

Related posts

Leave a Comment