মেসির রাজ্যের নতুন রাজা হতে পারেন নেইমার

সাবেক ব্রাজিল ও বার্সালোনা কিংবদন্তি রোনালদিনহোর গড়ে তোলা রাজ্য বার্সালোনার বর্তমান রাজা লিওনেল মেসি। এবার যেন এই রাজারও বিদায় নেয়ার সময় এসেছে। আর সেখানে নতুন রাজা হতে পারেন আরেক ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র।

বার্সালোনাতে এখনো অনিশ্চিত মেসি। গত সামারেই সে বার্সালোনা ছেড়ে চলে যেতে চেয়েছিল। কিন্তু বিভিন্ন নাটকীয় ঘটনার পর বার্সালোনাতেই এখন থাকতে বাধ্য হয়েছেন মেসি।

কিন্তু মেসি যে আগামী মৌসুমে বার্সাতে থাকবেন তার কোন গ্যারান্টি নেই। কেননা এই মৌসুম শেষেই বার্সালোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে যাবে।

গত মৌসুমেই মেসিকে কেনার জন্য চেষ্টা করেছিল ম্যানসিটি। আগামী মৌসুমে ফের বার্সালোনার এই তারকাকে নিতে চাইবে ম্যানসিটি। এই মৌসুমে নিতে তাও হয়তো কিছু টাকা লাগত, কিন্তু আগামী মৌসুমে তো ফ্রিতেই পাবে। তাই সবকিছু নির্ভর করছে মেসির সিদ্ধান্তের উপর। মেসি তখন ফ্রি, চাইলেই ইচ্ছামত সিদ্ধান্ত নিতে পারবে।

এদিকে যদি মেসি বার্সালোনা ছাড়ে তাহলে সেখানে নেইমারকে চায় বার্সালোনা। স্প্যানিশ গনমাধ্যম স্পোর্ট জানিয়েছে, লিওনেল মেসি বার্সালোনা ছাড়লে সেখানে সম্ভাব্য রিপ্লেসমেন্ট হতে যাচ্ছেন নেইমার।

যদি সেটাই হয় তাহলে বার্সালোনাতে দ্বিতীয় অধ্যায় শুরু হতে পারে নেইমারের। এর আগেও বার্সালোনাতে ছিলেন তিনি। ব্রাজিল থেকে ইউরোপের যাত্রাই শুরু করেছিলেন বার্সার মাধ্যমে। তবে ২০১৭ সালে পিএসজিতে পাড়ি জমান তিনি।

Related posts

Leave a Comment