পিএসজির মত বোকামি করবে রিয়াল!

ভুল নাকি বোকামি? কোনটা করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ? সেই ভাবনা না হয় সবার জন্যই থাকলো। কিন্তু কিছু একটা তো করতেই যাচ্ছে তারা যদি সার্জিও রামোসের সঙ্গে নতুন চুক্তি না করে।

পিএসজি তারকা থিয়াগো সিলভাকে মৌসুমের শুরুতেই ছেড়ে দিয়েছিল ক্লাবটি। সিলভার সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছিল। কিন্তু ভালো পারফর্ম করার পরও তার সঙ্গে নতুন চুক্তিতে রাজি হয়নি পিএসজি। কিন্তু পরবর্তিতে তারা আবার স্বীকারও করেছে যে এটা তাদের ভুল ছিল।

এখন এই ভুলটাই না আবার রিয়াল মাদ্রিদকে আগামী মৌসুমে করতে দেখা যায়। তাদের সেন্টারব্যাক সার্জিও রামোসের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে আগামী জুনে। কিন্তু এখনো তারা রামোসের সঙ্গে নতুন চুক্তি করতে পারেনি।

রিয়াল মাদ্রিদ রামোসকে ১ বছরের নতুন চুক্তির অফার করেছে। কিন্তু রামোস বরাবরই বলে এসেছে যে এক বছরের চুক্তি করবে না। সে চায় অন্তত দুই বছরের চুক্তি। কিন্তু সেখানে আবার রিয়াল রাজি হচ্ছে না।

এরমধ্যেই আবার শোনা যাচ্ছে বায়ার্ন থেকে ডিফেন্ডার আলভাকে কিনতে যাচ্ছে রিয়াল। তাই রামোসকে হয়তো তারা ছেড়েও দিতে পারে ফ্রিতেই।

রামোসের মত একজন বিশ্বমানের সেন্টারব্যাককে এত সহজেই রিয়াল মাদ্রিদ ছেড়ে দিয়ে ভুল করবে নাকি বোকামি করবে সেটা বলে দিবে ভবিষ্যত। কিন্তু এতে করে রিয়াল ডিফেন্সের একটি স্তম্ভ্য হারাতে যাচ্ছে সেটা নিশ্চিত।

Related posts

Leave a Comment