পিএসজির এখন একজন লেভানদস্কি প্রয়োজন

প্যারিস সেইন্ট জার্মেইন তারকা কিলিয়ান এমবাপ্পে হয়তো আর মাত্র কয়েকদিনের মধ্যেই নতুন গন্তব্য রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে পারেন। আর যদি সেটা হয় তাহলে মেসি, নেইমার, এমবাপ্পের জুটি দেখার যে বাসনা সেটা হয়তো স্বপ্নই থেকে যাবে পিএসজি ভক্তদের।

এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদের কাছে বিক্রি করে সম্ভবত ১৮০ থেকে ২০০ মিলিয়ন ইউরো পাবে পিএসজি। সেই টাকা দিয়ে অনায়াসেই একজন বড় মাপের প্লেয়ার তারা কিনতে পারে।

কিন্তু কথা হচ্ছে সেই প্লেয়ার কে হবে? ক্রিশ্চিয়ানো রোনালদো, রিচার্লিশন নাকি অন্য কেউ?

ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে অনেক রিউমার আসছে গনমাধ্যমে। কিন্তু এটা আদৌ সম্ভব নয়। যতই স্বপ্ন দেখা হোক না কেন, রোনালদো এবং মেসি একই ক্লাবে আপাতত সেটা অসম্ভবই মনে হচ্ছে।

তবে এমবাপ্পের যোগ্য রিপ্লেসমেন্ট হতে পারে বায়ার্ন তারকা লেভানদস্কি। লেফটে এমবাপ্পে, রাইটে মেসি এবং সেন্টার ফরোয়ার্ড লেভানদস্কি হলে পিএসজির আক্রমন ভাগ হবে দুনিয়ার সবচেয়ে ভয়ানক আক্রমন ভাগ। এমনকি মেসি নেইমার এমবাপ্পের আক্রমন ভাগের থেকেও বেশি ভয়ানক হবে এটি।

লেভানদস্কি নিজেই জানিয়েছে নতুন চ্যালেঞ্জ নেয়ার কথা। যদিও বায়ার্ন জানিয়েছে এই মৌসুমে বিক্রি করবে না। কিন্তু যদি পিএসজি কোন ভাবে রাজি করাতে পারে তাহলে এটাই হবে পিএসজির অন্যতম সেরা কাজ।

Related posts