রোনালদোকে ছাড়িয়ে গেলেন মেসি

স্প্যানিশ লা লিগায় গতরাতে নিজেদের ম্যাচে রিয়াল সোসিয়েদাদকে ১-০ গোলে হারিয়েছে বার্সালোনা। ম্যাচে বার্সার একমাত্র গোলটি করেন লিওনেল মেসি। ম্যাচের ৮১ মিনিটে পেনাল্টি থেকে গোলটি করেন তিনি।

এই গোলের কল্যানে সর্বোচ্চ গোলের তালিকায় ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়িয়ে গেছেন লিওনে মেসি। ইউরোপিয়ান শীর্ষ পাঁচটি লিগের তারকাদের মধ্যে এখন সবচেয়ে বেশি ৪৩৮ গোল মেসির।

ক্রিশ্চিয়ানো রোনালদো এতদিন সবার উপরে ছিলেন। হয়তো তিনি এখনো উপরেই থাকতে পারতেন যদি না ইতালিয়ান সিরিএতে তাদের ম্যাচগুলো স্থগিত না হত। তবে রোনালদোর ম্যাচের স্থগিতের সুযোগে লিওনেল মেসি তাকে ছাড়িয়ে গেছেন।

এই দুই বিশ্বসেরা তারকাই এখনো মাঠে রাজ করছেন। এই কারণে তাদের এই দৈরথ আরও অনেকদিন উপভোগ করতে পারবে ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

লাল কার্ড খেয়ে রেকর্ডের পাতায় আনসু ফাতি

স্প্যানিশ লা লিগায় গতরাতে মাঠে নেমেছিল বার্সালোনা। এস্পানিওলের বিপক্ষে এই ম্যাচে বার্সালোনা জিতেছে ১-০ গোলে। ম্যাচে বার্সার হয়ে গোলটি করেছেন লুইস সুয়ারেজ। তবে গোল না করেও এই ম্যাচে আলোচনায় আনসু ফাতি। তিনি যে রেকর্ড বইয়ে জায়গা করে নিয়েছেন লাল কার্ড দেখে। এই ম্যাচে লাল কার্ড দেখেছিলেন আনসু ফাতি। একবিংশ শতাব্দিতে দ্বিতীয় সবচেয়ে কম বয়সী খেলোয়াড় […]

ইংলিশ ফুটবলে ইতিহাস গড়ল লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ম্যাচে গতরাতে ব্রাইটনের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে লিভারপুল। ম্যাচে জোড়া গোল করেছেন মোহাম্মদ সালাহ। একটি গোল করেছেন হেন্ডারসন। ব্রাইটনের মাঠে মাত্র ৬ মিনিটের সময়ই লিভারপুলকে এগিয়ে দেন সালাহ। ২ মিনিট পরই ব্যবধান দ্বিগুন করেন হেন্ডারসন। বিরতির আগে লিভারপুল আর গোলের দেখা না পেলেও একটি গোল করে খেলায় প্রান ফিরিয়ে আনে […]