বেটা ভার্সন | ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নেদারল্যান্ডসের বিশ্বকাপ দলে পরিবর্তন

প্রতিবেদক
স্পোর্টস প্রতিদিন
বৃহস্পতিবার, ২৩ মে , ২০২৪ ৫:১৩

বিশ্বকাপের ঠিক আগে পিঠের পুরনো চোট ফিরে এসেছে ক্লাসেনের। ফলে বিশ্বমঞ্চ মাতানোর সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন তিনি। অন্যদিকে হাত ভেঙে যাওয়ায় বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হলো ডোরামকে।

বদলি হিসেবে ডাক পাওয়া কাইল ক্লেইন আগে থেকেই ট্রাভেলিং রিজার্ভ হিসেবে স্কোয়াডে ছিলেন। আর নতুন করে বৈশ্বিক এই মহাযজ্ঞের জন্য ডাক পেয়েছেন সাকিব।

ডাচদের হয়ে এখন পর্যন্ত ৬টি টি-টোয়েন্টি খেলেছেন ২৭ বছর বয়সী সাকিব। অন্যদিকে ডাচদের হয়ে এখন পর্যন্ত মাত্র একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডানহাতি মিডিয়াম পেসার ক্লেইন। নেপালের বিপক্ষে সেই ম্যাচে তা-ও আবার মাত্র এক ওভারই হাত ঘুরিয়েছেন।

এদিকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে স্কটল্যান্ড এবং আয়ারল্যান্ডের সঙ্গে একটি ত্রিদেশীয় সিরিজ খেলছে ডাচরা। বিশ্বমঞ্চে গ্রুপ ‘ডি’-তে তাদের সঙ্গী বাংলাদেশ, নেপাল, শ্রীলঙ্কা এবং দক্ষিণ আফ্রিকা। আগামী ৪ জুন ডালাসে নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে ডাচরা।

নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াড : স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), আরিয়ান দত্ত, বাস ডি লিড, সাকিব জুলফিকার, কাইল ক্লেইন, লোগান ফন ভিক, ম্যাক্স ও’ডাউড, মাইকেল লেভিট, পল ভ্যান মিকেরেন, সায়ব্র্যান্ড এঙ্গেলব্রেখট, তেজা নিদামানারু, টিম প্রিঙ্গলে, বিক্রম সিং, ভিভ কিংমা, ওয়েসলি বারেসি।

Source: Online

,

মতামত জানান :